মাত্র আট মিনিটে ফেসবুক প্রিটেন্ডিং ডিজেবল একাউন্ট ব্যাক করবেন যেভাবে দেখুন।

আসসালামু আলাইকুম,

আশা করি সকলেই ভালো আছেন এবং ইনশাল্লাহ আমিও বেশ ভালোই আছি, আজকে আপনাদের জন্য নিয়ে আসলাম দারুন একটা টিউটোরিয়াল।

বর্তমান যোগাযোগ করার সহজতম উপায় হলো সোশ্যাল নেটওয়ার্ক ওয়েবসাইট গুলো তো পুরো পৃথীবির ভেতর সব থেকে জনপ্রিয় সোশ্যাল নেটওয়ার্ক হলো ফেসবুক। এই ফেসবুকে ব্যবহার করে না হাতে গুনে কয়েকটা লোক হয়তো আপনি পাবেন।

আপনার যদি রিয়েল লাইফে কোনো বন্ধু না থাকে তাহলে আপনি ফেসবুকে একটা একাউন্ট তৈরি করে পাঁচ হাজার বন্ধু বানিয়ে নিতে পারবেন খুব সহজেই, ফেসবুকে বন্ধু পাওয়া খুবই সহজ। আবার মনে করুন আপনি নতুন ফেসবুক চালাতে জানেন না তাহলেও পারবেন কারণ এর সিস্টেম গুলো আসলেই বেশ সহজ।

আচ্ছা আপনারা কী জানেন ফেসবুকেও রাজত্ব করা যাই ইয়া মানে রাজা হয়ে যাবেন এটা বলছি না তবে যাকে তাকে সাপোর্ট ইনবক্স এ পাঠিয়ে দেওয়া খুবই সহজ কাজ। আপনারা তো জানেন যখন কোনো দেশ এর সাথে সাইবার যুদ্ধ হয় তখন এক দেশের হ্যাকার অন্য দেশের ওয়েবসাইট হ্যাক করে সর্তকবার্তা দিয়ে থাকে, ঠিক তেমনি ফেসবুকেও রয়েছে স্প্যামার যারা ঝগড়া লাগলে কারো সাথে তার আইডি ডিজেবল করে দেয়।

যারা ফেসবুক ব্যবহার করে বেশী ভাগ সাধারণ ব্যবহারকারী তারা অনেকেই একাউন্ট ভেরিফাইড করতে পারেন না, আর ননভেরিফাইড একাউন্ট ডিজেবল করা খুবই সহজ। ননভেরিফাইড আইডি গুলো প্রিটেন্ডিং রিপোর্ট মারলেই প্রিটেন্ডিং ডিজেবল হয়ে যাই এবং অনেকের হোল্ডিং ও সাবমিট করে ব্যাক আসে না, আজকে আমি দেখাবো যে খুব সহজে আপনি আপনার শখের ফেসবুক একাউন্ট কীভাবে ব্যাক করবেন। প্রথমে একটা ভিপিএন ডাউনলোড করতে হবে যেটা আপনি প্লে স্টোর এ পেয়ে যাবেন নিচে বিস্তারিত বলছি সফটওয়্যার এর বিষয়।


App Name: India VPN
App Size: 17 MB

Download Link

আমি ডাউনলোড করে নিয়েছি, আপনারাও করে নিন।

এখন আমি সফটওয়্যারটা ওপেন করছি আপনারাও করেন।

এখন Accept লেখায় ক্লিক করুন।

এখন স্ক্রিনশট এ দেখানো জায়গায় ক্লিক করুন।

এখন India19 সার্ভার Connected করুন।

দেখুন আমার Connected হয়ে গেছে।

এখন আপনি আপনার ফোনের একটা ব্রাউজার ওপেন করুন এবং আপনার প্রিটেন্ডিং ডিজেবল একাউন্ট লগইন করুন, নিচের স্ক্রিনশট এর মতো দেখতে পাবেন let us know লেখায় ক্লিক করুন।

এখন আপনি একটু নিচে গেলে স্ক্রিনশট এর মতো একটা বক্স পাবেন Additional Information ইচ্ছা মতো একটা দিবেন এবং Choose File এ আপনার ডকুমেন্ট আপলোড করে দিন তারপর সেন্ড বাটন এ ক্লিক করুন।

Additional Information গুরুত্বপূর্ণ কোনো বিষয় না আপনি এইখানে যা ইচ্ছা তাই লিখতে পারেন আপনি গালি দিলেও এইটা আপনার একাউন্ট Effect ফেলবে না। আপনার ডকুমেন্ট যেটা ওটাই আসল জিনিস ক্লিয়ার করে আপনার ডকুমেন্ট এর ছবি তুলে সাবমিট দিন, আমি সাবমিট দিলাম দেখুন আমার একাউন্ট আট মিনিটে ব্যাক এসে গেছে।

এখন আমি আপনার ইমেল এর রিভিউ ও আপনাদের দেখাচ্ছি।

একাউন্ট লগইন করে দেখাচ্ছি আমি।

তাহলে ভালো থাকুন, সুস্থ থাকুন আর RootBux.com সাথেই থাকুন।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *